,

চুনারুঘাটে মামলা করায় ব্রিকস্ ফিল্ডের শ্রমিককে কুপিয়ে আহত

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাটে জমির মালিকানার বিরোধ নিয়ে আদালতে ১৪৪ ধারায় মামলা করায় বাদী বিকস্ ফিল্ডের পাহাদার ফজলু মিয়া (৪৫) কে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। গত রবিবার ( ৪ ফেব্রুয়ারী) রাত ৯টায় উপজেলার সদর ইউনিয়েনের গোগাউড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে।
আহত সূত্রে জানা যায়, গত ৫ মাস পূর্বে ফজলু মিয়া বাদী হয়ে হবিগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজেস্ট্রিট আদালতে নিজের জমির দখল উদ্ধারের জন্য ১৪৪ ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা করা পর চুনারুঘাট থানা পুলিশ গত শুক্রবার (২ ফেব্রুয়ারী) ঘটনাস্থল পরিদর্শন করে দুইপক্ষের কাগজ নিয়ে থানায় আসতে বলেন এবং ওই জমিতে কাউকে না যেতে নিষেধ করেন। এসময় পুলিশ ১৪৪ ধারা জারি করে আসে। পুলিশ ঘটনাস্থলে যাওয়া পর থেকে অবৈধ দখলদারর হুমকি ধামকি দিয়ে আসছে এবং প্রাণনাশের ভয় দেখায় দুর্বৃত্তরা। এরই জের ধরে গত রবিবার রাতে ফজলু মিয়া বাড়ির পাশে একটি দোকানের যাওয়ার পথে পূর্ব থেকে উৎপেত থাকা গোগাউরা গ্রামের মোতালিব ও তার ছেলে আঃ মোছাব্বির তার উপর হামলা করে। এসময় মোছাবিবর দেশীয় অস্ত্র দামদা দিয়ে মাথায় আঘাত করে কুপাতে থাকে। এছাড়াও দুই হাতে ও পায়ে লাঠি দিয়ে বেধরক মারপিট করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করেন।
এ বিষয়ে আহত ফজলুর মিয়ার স্ত্রী রেজিয়া জানান, আমাদের সাথে একই গ্রামের কাজল মিয়ার জমি নিয়ে বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে। কিন্ত মোছাব্বির সাথে আমাদের কোন বিরোধ নাই। এরই মধ্যে একই গ্রামের মোছাব্বির মিয়া ওই জমি নাকি ক্রয় করছে বলে দাবী করে। এরই প্রেক্ষিতে আমার স্বামী হবিগঞ্জ আদালতে একটি ১৪৪ ধারায় একটি মামলা দায়ের করেন। গত পরশু দিন পুুলিশ ঘটনাস্থল পরিদর্শন করার পর থেকে বিভিন্ন সময় বিভিন্ন মানুষের কাছে বলে বেড়ায় আমার স্বামীকে হাত-পা ভেঙ্গে ফেলে। গ্রামের অনেকেইে কাছে আজকে বলার পরই রাতে আমার স্বামীর উপর হামলা করে। আমি পরিবার নিয়ে এখন আতঙ্কে আছি।


     এই বিভাগের আরো খবর